অসামাজিক কাজের সময় হাতেনাতে গ্রেপ্তার দুই অভিনেত্রী!

0
20

পিপলনিউজ ২৪ ডেস্ক

বাইরে পরিচয় অভিনেত্রী হিসেবে, কিন্তু পর্দার আড়ালে পরিচয় বদলে যায় তাদের। তখন তারা থাকেন মধুচক্রের আসরে।

ভারতের হায়দরাবাদে এমন মধুচক্র চালাতে গিয়ে ধরা পড়লেন দুই অভিনেত্রী। যাদের মধ্যে রয়েছেন বলিউডের রিচা সাক্সেনা এবং এক বাঙালি অভিনেত্রী শুভ্রা চট্টোপাধ্যায়।এই দুই অভিনেত্রীকে শনিবার রাতে হায়দরাবাদের একটি হোটেলে মধুচক্র চালানোর সময় গ্রেপ্তার করে পুলিশ। ঘটনায় জড়িত থাকার অভিযোগে হায়দরাবাদের ওই হোটেল মালিকক সহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর হায়দরাবাদের পাঞ্জাগুট্টা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

জানা গেছে, ধৃত রিচা সাক্সেনা নামে ওই অভিনেত্রী তেলেগু ও বলিউডের বিভিন্ন কম বাজেটের ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি তেলেগু ফিল্ম ‘জুন ১:৪৩’ নামের একটি ছবিতে অভিনয় করেন রিচা। বাঙালি অভিনেত্রী শুভ্রা চট্টোপাধ্যায়কেও দেখা গেছে বিভিন্ন হিন্দি ধারাবাহিকে। এই দুই অভিনেত্রীই গত সোমবার মুম্বাই থেকে হায়দরাবাদে পালিয়ে গিয়েছিলেন বলে পুলিশ জানতে পেরেছিল।

তখন থেকেই এই দুজনের ওপর কড়া নজরদারি ছিল পুলিশের। শনিবার গভীর রাতে বিশেষ সূত্রে খবর পেয়েই হায়দরাবাদের ওই নামী হোটেলে তল্লাশি চালায় পুলিশ। আর তখনই পুলিশের জালে হাতেনাতে ধরা পড়ে ওই দুই অভিনেত্রী। তাদের কাছ থেকে উদ্ধার হয় নগদ ৫৫ হাজার টাকা।

NO COMMENTS