খুন না আত্মহত্যা এ নিয়ে কথা বলবো না: রুবি

0
21

পিপল নিউজ ২৪ ডটকম, প্রতিবেদক:সালমান শাহর মৃত্যু নিয়ে হঠাৎ সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আর সেটা শুরু হয়েছে গত সোমবার জনপ্রিয় এই চিত্রনায়কের হত্যা মামলার অন্যতম আসামি রুবির একটি ভিডিও প্রকাশের মাধ্যমে। আজ সকাল ৮টা ৩৪ মিনিটে তিনি ফেসবুকে ফের লাইভে আসেন। এসময় তিনি একটানা প্রায় ২৫ মিনিট লাইভে থেকে সালমান শাহর মৃত্যুর পরবর্তী বিভিন্ন ঘটনা নিয়ে কথা বলেছেন। এর সাথে বলেছেন পূর্বে আবেগের বসে তিনি সরাসরি সালমান শাহর খুনের কথা বলেছেন। আসলে তার এই ভাবে বলা ঠিক হয় নি। আর তাই তিনি তার পূর্বের বক্তব্যে একটু পরি বর্তন এনে বলেছেন, সালমান শাহর মৃত্যু খুন না আত্মহত্যা এ নিয়ে কথা বলবো না, তদন্তই প্রমান করবে সেটা আসলে কি।

তিনি আরো বলেন, সামিরা কেন সামনে এসে বলেনা যে, আমি কি করেছি, আমাকে নিয়ে কেন এত প্রশ্ন বা আমার কি কারণ ছিল যে আমি ওকে খুন করবো। কিছুইতো বলে না ও, যা বলে ওর বাপ শফিকুল হক হীরা। সালমান শাহের মৃত্যুর দিনের একটি ঘটনা তিনি উল্লেখ করেন। ভিডিওতে তিনি বলেন, যেদিন সালমান শাহ মানে ইমন মারা যায়, আমাদের সবাই তাদের বাসায় যাওয়ার পর ইমনের স্ত্রী সামিরা কেন আমাকে না জানিয়ে আমার ছেলে ইহসান জামিল ভিকিকে একটা কাপড়ের পুঁটলি দিয়েছিল ওদের বাসা থেকে আমাদের বাসার ছাদে ফেলার জন্য? কী ছিল ওই কাপড়ের পুঁটলিতে? কেন আবুলের কাছে সালমান শাহর সুইসাইড নোট ছিল?

লাইভের এক পর্যায়ে তিনি প্রশ্ন ছুড়েছেন, সামিরা কেন কথা বলেনা? সামিরা কেন সামনে আসেনা? ওকি ভিআইপি? বাংলাদেশের প্রধানমন্ত্রীর থেকেও কী উপরে যে উনি কথা বলতে পারেন না? জনগণের সামনে আসতে পারেনা? কেন ওনার ভয়? কারণ কথা বলতে পারবে নাতো, জবাব নাইতো।

ভিডিওতে তিনি বলেন, এটি একটি খুন যেহেতু হাসবেন্ড মারা যাওয়ার পর সামিরা হাসপাতালে না গিয়ে গয়নাগাটি বা কোন কিছু আমি জানিনা কি ছিল ওই কাপড়ের মধ্যে বাধা। এগুলো নিয়ে ব্যস্ত ছিল।ভিডিওতে তিনি আবার বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা আমি জানিনা। আগের ভিডিওতে আমি এটাকে হত্যা বলেছিলাম। কারণ তখন আমি ইমোশনাল ছিলাম বেশি, যার কারণে আমি বলেছিলাম এটা হত্যা। হত্যা কি আত্মহত্যা এটাতো ঠিকমত যদি আবার সামিরা বা সামিরার বাবাকে নিয়ে জিজ্ঞাসা করা হয়, তাহলে ঠিকই বের হবে।

NO COMMENTS