চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১৪

0
135
পিপলনিউজ ডেস্ক:

চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। বুধবার ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী, গাজীপুর ও গোপালগঞ্জে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। বুধবার বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, যাত্রীবাহী একটি অটোরিকশা হবিগঞ্জের মাধবপুর যাচ্ছিল। পথে শশই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী মারা যান ও এক নারী আহত হন। আহত নারীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

রাজশাহী: রাজশাহীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে জেলার মোহনপুর উপজেলার কেশরহাটে তিনজন এবং নগরীর উপকণ্ঠ কাটাখালির মোসলেমের মোড় নামক স্থানে দুইজন নিহত হন।

সকাল সাড়ে ১১টার দিকে কেশরহাট কোল্ডস্টোরেজের সামনে নওগাঁ থেকে রাজশাহীগামী একটি ট্রাক শ্যালোমেশিনচালিত ‘ভুটভুটিকে’ ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রভাষক জাহাঙ্গীর আলম (৩৫) নিহত হন। তিনি মোহনপুরের পাকুড়িয়া এলাকার বাসিন্দা।

এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় আরো দুইজন মারা যায়। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

সকালে নগরীর উপকণ্ঠে সড়ক দুর্ঘটনায় দুই কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। সকালে কাটাখালির মোসলেমের মোড় এলাকায় ট্রাক-পিকআপ ভ্যানের সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাজমুল হক (৩৫) ও মিজানুর রহমান (৫০)।

গাজীপুর : গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছে। বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরে জিরানী এলাকায় ২ যুবক এবং মঙ্গলবার রাতে শ্রীপুর উপজেলার আঞ্চলিক সড়কে যুবক নিহত হয়েছেন।

কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি আবু দাউদ জানান, গাজীপুরে জিরানী এলাকায় দুই যুবক বাস থেকে পড়ে যায়। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ডিউটি অফিসার এসআই মুজিবুর রহমান জানান, মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে শ্রীপুরের মাওনা- শিমলাপাড়া সড়কের পিয়ার আলী কলেজের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় মুরগিবাহী একটি গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই শ্রীপুরের কেওয়া পশ্চিমখন্ড এলাকার কফিল উদ্দিন (২২) নামে এক পথচারীর মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মুরগিবাহী গাড়িটি আটক করা হয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের ভবানীপুর এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় হুমায়রা বেগম (৪৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহিলা গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি দক্ষিণপাড়া গ্রামের ফরিদ শেখের স্ত্রী।

গোপালগঞ্জ সদর থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, হুমায়রা বেগম ভ্যানগাড়িতে করে কাঠিবাজার থেকে ভবানীপুর ছোট মেয়ের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় বিপরীতমুখী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেলটি তার শরীরের ওপর দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

NO COMMENTS