প্রধানমন্ত্রী ফরিদপুর যাচ্ছেন আজ

0
31

পিপল নিউজ ২৪ ডটকম প্রতিবেদক:

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুরে যাচ্ছেন আজ বুধবার।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জনসভাস্থল ও আশপাশের এলাকায় নেয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। গোটা শহরজুড়ে এখন উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে গোটা শহর বর্ণাঢ্য সাজে সাজানো হয়েছে।

বুধবার বেলা ১২টায় হেলিকপ্টারে ফরিদপুরে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের শহরের বদরপুরস্থ বাসায় দুপুরে অবস্থান করবেন।

বেলা ৩টায় প্রধানমন্ত্রী স্থানীয় রাজেন্দ্র কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখবেন। জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা।

এর আগে তিনি ফরিদপুরে ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজি, ৫০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্ট, আঞ্চলিক পাসপোর্ট অফিস, জসীম সংগ্রহশালা, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, জেলা প্রশাসকের কার্যালয়, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, শিশু একাডেমী ভবনসহ ২০টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন।

এছাড়া একই সময় তিনি কুমার নদ পুনঃখনন, ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়, পুলিশ হাসপাতাল, পুলিশ অফিসার্স মেস, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতসহ ১২টি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন বলে জানা গেছে।

NO COMMENTS