সিরাজগঞ্জে ৩ দিনে একই স্কুলের ৩ শিক্ষকের মৃত্যু

0
9

জেলা প্রতিনিধি,পিপল নিউজ ২৪ ডটকম
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় তিনদিনের ব্যবধানে মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষকের মৃত্যু হয়েছে। তিন শিক্ষকের মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

গত মঙ্গল ও বৃহস্পতিবার পরপর তিনদিনে তিন শিক্ষকের স্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। মৃত শিক্ষকরা হলেন- বিদ্যালয়টির প্রধান শিক্ষক স্বপন কুমার দে (৫৬), সহকারী শিক্ষক জাহানারা বেগম (৫২) এবং কম্পিউটার শিক্ষক কামরুল হাসান (৩৮)।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিদ্যালয়টির সহকারী শিক্ষক জাহানারা বেগম নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি স্তন ক্যান্স্যারে আক্রান্ত ছিলেন। একইদিন গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কম্পিউটার শিক্ষক কামরুল হাসান।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রধান শিক্ষক স্বপন কুমার দে। শুক্রবার সকালে কামারখন্দ মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য কিবরিয়া মণ্ডল বলেন, একই প্রতিষ্ঠানের তিনজন শিক্ষকের এভাবে চলে যাওয়াকে অনেকেই মেনে নিতে পারছেন না। বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ এলাকাবাসীও শোকাহত হয়ে পড়েছেন।

NO COMMENTS