Current Date:Sep 25, 2024

গোপালগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৮

অনলাইন ডেস্ক : গোপালগঞ্জের মকসুদপুরে একটি নৈশ বাস রাস্তার পাশে খাদে পড়ে ৮জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩০জন। রবিবার ভোর রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের মকসুদপুর উপজেলার বরইতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানে আলম হতাহতের এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহনের বাসটি বরইতলা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি কালভার্টের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আহত হন আরো ৩০জন।

আহতদের মধ্যে দিপন বিশ্বাস (২৮)সহ দুইজন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যায় । ঘটনাস্থলে নিহত ছয় জনের মধ্যে তিনজনের জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-বরগুনার হাসান মিয়া (২৫), ঝালকাঠির অসিম মাঝি (৩৫) ও বরগুনা আমতলীর নাজির গাজী(৩৫)। বাকিদের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, দুর্ঘটনায় হতাহতদের উদ্ধারে মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পুলিশসহ ফায়ার সার্ভিসের কর্মীরা কাজে করছে। আহত যাত্রীদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Share