Current Date:Sep 30, 2024

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৩

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আরামবাগ ও যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন এবং এতে আহত হয়েছেন ১৩ জন। নিহত যুবকের নাম শাওন (১৮)। শাওন ফকিরাপুলের আরামবাগ এলাকার লিটন মিয়ার ছেলে। আজ শুক্রবার ভোরে দুর্ঘটনাগুলো ঘটে। ঢাকা মেডিকেল পুলিশ বক্সের উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত শাওনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাসেল শিকদার দুর্ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন, আহত ১৩ জনের মধ্যে দুইজনের (মামুন ও অজ্ঞাতপরিচয়) অবস্থা গুরুতর। তারা হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়া বাকি সবাই শঙ্কামুক্ত। আহতরা হলেন- ফারুক, ইব্রাহীম, রিয়াজ, আক্তার, মামুন, রহিম, জসিম, মহসিন, কাসেম, সুমন, হুমায়ুন, আতিকুর ও অজ্ঞাতপরিচয় একজন। এদের সবার বয়সই ৩০-৪০ এর মধ্যে।

যাত্রাবাড়ী মাতুয়াইল মৃধা বাড়ি এলাকায় রাস্তায় থেমে থাকা একটি ক্র্যানের (গাড়ি বহনকারী) সঙ্গে একটি লেগুনার ধাক্কা লাগে। এতে লেগুনার ১৩ যাত্রী আহত হন। পরে সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে যান।

এদিকে,নিহত শাওনের বন্ধু সিদ্দিক মিয়া বলেন, আরামবাগ মোড় এলাকায় রাস্তা পারাপারের সময় একটি পিকআপ শাওনকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক ভোর ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

Share