Current Date:Sep 30, 2024

রাজস্থানের বিপক্ষে দিল্লির দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক : আইপিএলের এগারোতম আসর জমে উঠেছে। প্রতিটি ম্যাচেই চলছে হাড্ডা-হাড্ডি লড়াই। সেই ধারাবাহিকতায় চলতি আসরের ৩২তম ম্যাচে রোমাঞ্চকর এক খেলাই দেখলো দর্শক-সমর্থকরা। এদিন মুখোমুখি হয় দিল্লি ডেয়ারডেভিলস ও রাজস্থান রয়েলস।

দিল্লি মাঠ ফিরোজ শাহ কোটলায় বৃষ্টির কারণে এদিন খেলা দেরিতে শুরু হয়। যেখানে দু’দলের জন্য ১৮ ওভার করে নির্ধারণ করা হয়। তবে প্রথমে ব্যাট করা দিল্লির ১৭ ওভার ১ বলের সময় আবারও বৃষ্টি হানা দিলে প্রথম ইনিংস শেষ করতে বাধ্য হন আম্পায়াররা। বৃষ্টি আইনে পরে রাজস্থানের ১২ ওভারে লক্ষ্য দাঁড়ায় ১৫১। কিন্তু নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪৬ রানের বেশি করতে পারেনি তারা।

এর আগে টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক শ্রেয়াস আইয়ার ও ঋশভ প্যান্তের অসাধারণ ব্যাটে ১৭ ওভার ১ বলে ১৯৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায় দিল্লি। আইয়ার ৩৫ বলে ৩টি চার ও সমান ছক্কায় ৫০ করে আউট হন। তবে ঝড়ো ইনিংস খেলেন প্যান্ত। ২৯ বলে ৭টি চার ও ৫টি ছক্কায় ৬৯ করেন এই বাঁহাতি। দলের হয়ে তৃতীয় সর্বোচ্চ ৩৫ বলে ৪৭ করেন পৃথ্থী শাও।

ম্যাচ সেরা নির্বাচিত হন জয়ী দলের ঋশভ প্যান্ত।

এ জয়ে একেবারে তলানি থেকে পয়েন্ট টেবিলের ৬ নম্বরে উঠে এলো দিল্লি। ৯ ম্যাচে ৩ জয় ও ৬ হারে তাদের পয়েন্ট ৬। তবে হেরে অবনমন হয়েছে রাজস্থানের। ৮ ম্যাচে ৩ জয় ও ৫ হারে ৬ পয়েন্ট নিয়ে ৭-এ দলটি।

Share