Current Date:Oct 13, 2024

রিয়াল ছেড়ে এসি মিলানে বেনজেমা?

স্পোর্টস ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাবে যোগ দিয়েছেন। রোনালদোর উপস্থিতিতে ইতালিয়ান সিরি আ’র সেরা দল জুভেন্টাসকে আরও বেশি শক্তিশালী করেছে। এখন অন্য দলগুলোর তো বসে থাকলে চলবে না। শক্তি বাড়াতে হবে তাদেরও। আর তাই রিয়াল মাদ্রিদ থেকে করিম বেনজেমাকে নিয়ে আসছে এসি মিলান। ইতালির সংবাদ মাধ্যম স্কাই ইতালির তথ্য মতে, রিয়াল সভাপতির সঙ্গে আলাপ চলছে এসি মিলানের।

রোনালদো সঙ্গে করিম বেনজেমার চুক্তি আছে ২০২২ সাল পর্যন্ত। কিন্তু বেনজেমা গত মৌসুমে রিয়ালের চাহিদা মিটিয়ে খেলতে পারেন নি। তারা নতুন স্ট্রাইকার খুঁজছে বলেও খবর। আর সেই তালিকায় এগিয়ে আছেন আর্জেন্টিনার ইন্টার মিলান স্ট্রাইকার মাউরো ইকার্দি। আর তাই বেনজেমার চলে যাওয়ার পথে রিয়াল বাঁধা হয়ে দাঁড়াচ্ছে না।

ইতালির ওই সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, এসি মিলান ফ্রান্স স্ট্রাইকার বেনজেমার সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি করতে চায়। রিয়ালের সঙ্গে বেনজেমার চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত। আর বেনজেমাকে এসি মিলান প্রতি বছর ৯ মিলিয়ন ইউরো বেতন দেবে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

ক্রীড়া সাংবাদিক জিয়ানলুকা ডি মারজিওর মতে, লুডোভিক ফেটিগোর সঙ্গে বেনজেমার এজেন্ট এবং এসি মিলানের কোচ রিনো গাট্টিসো আলাপ করেছেন। এছাড়া ওই বৈঠকে এসি মিলানের ক্রীড়া পরিচালক মেক্সিমিলিয়ানো মারাবেল্লি উপস্থিত ছিলেন। এছাড়া এসি মিলান কোচ গাট্টিসো সরাসরি বেনজেমার সঙ্গে কথা বলেছেন বলেও জানিয়েছেন ওই সাংবাদিক। তার মতে, বেনজেমা ইতালিতে আসেত রাজী।

আর রিয়াল সভাপতি ফ্লোরেন্তিতো পেরেজও ওই প্রস্তাবে বেনজেমার পথে বাঁধা হচ্ছেন না বলে দাবি স্কাই ইতালির। তাদের মতে, বেনজেমা এসি মিলানে গেলে রিয়াল মাদ্রিদ তাকে আটকাবে না। তবে রোনালদো চলে যাওয়ার পর নতুন কেউ না আসা পর্যন্ত আরও এক তারকাকে রিয়াল ছাড়বে কিনা সেটাই বড় প্রশ্ন। রিয়ালের এখন চোখ অবশ্য হ্যাজার্ড, ইকার্দি এবং গোলরক্ষক কোর্তোয়ার দিকে। তবে রিয়াল এখনো কোন সফল চুক্তি করতে পারিনি।

 

Share