Current Date:Oct 2, 2024

সিদ্ধিরগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডেস্ক রিপোর্ট : র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ এলাকায়। এ সময় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

জানা যায়, র‌্যাব গোপন খবরের ভিত্তিতে জানতে পারে, ইয়াবা বহনকারী একটি ট্রাক চট্টগ্রাম থেকে ঢাকা আসছে। র‌্যাব-১১ এর একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকায় চেকপোস্টে অবস্থান নেয়। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় একটি ট্রাক চেকপোস্ট পার হয়ে ঢাকার দিকে যাওয়ার সময় র‌্যাব গতিরোধ করলে ট্রাকের ভেতর থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে একজন গুলিবিদ্ধ হলে তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়।পরে র‌্যাব ট্রাকটিকে আটক করে ভেতরে তল্লাশি চালিয়ে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, ১০ হাজার সাতশ’ ৫০ পিস ইয়াবা বড়ি এবং নগদ দুই লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করে। গুলিবিদ্ধকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

র‌্যাব-১১ সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ নিহতের নাম- রাজ মহল রিপন। তিনি মেহেরপুর জেলা সদরের কাঁসারী পাড়া এলাকার নিহাজ উদ্দিন তুফানের ছেলে।

Share