Current Date:Sep 30, 2024

আইপিএলের পাশাপাশি বিশ্বকাপ জিততে চাই: গেইল

স্পোর্টস ডেস্ক : শেষবার ব্যাঙ্গালোরের জার্সিতে মৌসুমটা মোটেও ভালো যায়নি গেইলের। ২০১৭ আইপিএলের ৯ ম্যাচে সুযোগ পেয়ে করেছিলেন মাত্র ২০০ রান। সর্বোচ্চ ৭৭ রান হাঁকিয়েছিলেন তিনি। তার আগের বছরও গেইলের ব্যাট থেকে ১০ ম্যাচে এসেছিল মাত্র ২২৭ রান। এরপরই ক্যারিবিয়ান ওপেনারকে ছেড়ে দেয় আরসিবি কর্তৃপক্ষ।

চলতি আইপিএলের নিলামে দু’বার অবিক্রিত থাকার পর বেস প্রাইজে তাকে দলে নিয়েছিলেন প্রীতি জিনতা। তাই প্রীতিকে ট্রফি জয়ের স্বাদ দিতে চান বলে জানিয়েছেন গেইল। এক কথায় রিটার্ন গ্রিফট বলা চলে। আর তার পাঞ্জাব দলে আশাটাও নাকি ভাগ্যেই ছিল বলে মত টি-টোয়েন্টি বসের।

শুধু আইপিএল ট্রফি জয় নয়, পরপর দু’বছরে দু’টি ট্রফি জিততে চান গেইল। তিনি জানিয়েছেন, ‘২০১৮ সালে আইপিএল ট্রফি আর ২০১৯ সালে ক্রিকেট বিশ্বকাপ জিততে চাই। ওয়েস্ট ইন্ডিজ দলের বিশ্বকাপ জয়ের সেই ক্ষমতা রয়েছে বলে মনে করি।’

চলতি মৌসুমে দুর্দান্ত ক্রিকেট খেলে গেইল অবশ্য ইতিমধ্যেই বুঝিয়ে দিয়েছেন তিনি ফুরিয়ে যাননি। চার ম্যাচে গেইলের সংগ্রহ যথাক্রমে ৬৩,১০৪*,৬২*,২৩। তার ব্যাটে ভর করে সাত ম্যাচের পাঁচটাতে জিতে পয়েন্ট টেবিলে এই মুহূর্তে তিন নম্বরে রয়েছে পাঞ্জাব।

Share