Current Date:Sep 30, 2024

আইপিএলে খেলা নিয়ে মঈন আলীর আক্ষেপ!

স্পোর্টস ডেস্ক : মঈন আলী। ইংলিশ ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য ক্রিকেটার। আইপিএলের চলতি আসরে ১.৭ কোটি রুপিতে তাকে দলে ভেড়ায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তার দল ৮ ম্যাচ খেললেও এখনও জার্সি গায়ে মাঠে নামার সুযোগ পাননি এই তারকা। আর এ নিয়েই আক্ষেপ প্রকাশ করেছেন এ ক্রিকেটার।

দ্য গার্ডিয়ানকে এক সাক্ষাৎকারে মঈন বলেন, ‘দরকার হলে বিনা পারিশ্রমিকেই আইপিএল খেলতে চাই। আসলে এখানে অভিজ্ঞতার জন্য এসেছি। এভাবে তো সময় যাচ্ছে, খেলা হচ্ছে না। বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ব্রেন্ডন ম্যাককালাম, কুইন্টন ডি’ককদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পারব বলেই এখানে আসা।’

এদিকে শুধু মঈনই নন, নিউজিল্যান্ডের টিম সাউদির মতো তারকা বোলারও বসে আছেন ডাগ আউটে। ইংলিশ ওপেনার আলেক্স হেলস খেলেছেন এক ম্যাচ।

আইপিএলের চলমান ১১তম আসরে ব্যর্থতার দায় নিয়ে কিছুদিন আগেই দিল্লির অধিনায়কত্ব ছাড়েন গৌতম গম্ভীর। শুধু তাই নয় ঘোষণা দেন আসরের বাকি ম্যাচগুলো খেলতে দিল্লি কর্তৃপক্ষের নিকট থেকে কোন অর্থও নেবেন না।

এবার তার দেখানো পথেই হাঁটার চিন্তা করছেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। তিনি বলেন, প্রয়োজনে বিনা পারিশ্রমিকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ম্যাচ খেলবেন তিনি।

Share