Current Date:Sep 29, 2024

বাসচাপায় পা হারানো সেই রোজিনা আর নেই

নিজস্ব প্রতিবেদক : সব চেষ্টাই ব্যর্থ হল। বাঁচানো গেলনা মেয়েটিকে। রাজধানীর বনানীতে বিআরটিসির বাসে চাপা পড়ে পা হারানো সেই গৃহকর্মী রোজিনা আক্তার রোজী (২০) হাসপাতেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোজিনার বাবার নাম রুসুল মিয়া ও মায়ের নাম রাবেয়া খাতুন।

রবিবার সকাল ৬ টা ৫৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসকের বরাত দিয়ে রোজিনা বাবা রুসুল মিয়া রোজিনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বনানীতে বিআরটিসির বাসে চাপা পড়ে পা হারানোর পরপরই তাকে অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) নেওয়া হয়। সেখানে তার অবস্থার কিছুটা অবনতি হলে ২৫ এপ্রিল তাকে ঢামেক হাসপাতলে বার্ন ইউনিটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি করা হয়। পরে তার শারীরক অবস্থার আরও অবনতি ঘটলে তাকে আইসিইউ নেওয়া হয়।

বার্ণ ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, অবস্থা খারাপের দিকে যাচ্ছিলো। এজন্য পঙ্গু হাসপাতাল থেকে সেখানকার চিকিৎসকরা রোজিনাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেন।

উল্লেখ্য, গত বুধবার রাতে বনানী আমতলীর কাছে রাস্তা পারাপারের সময় দ্রতগামী বি আর টি সি বাসের চাকার নিচে পিষ্ট হয়ে পা হারায় গৃহকর্মী রোজিনা আক্তার। রোজীনা আক্তার জিটিভি’র প্রধান সম্পাদক ইশতিয়াক রেজার বাসায় গৃহকর্মী ছিলন।

Share