Current Date:Jun 16, 2024

মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত


মুকসুদপুর, গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক আজিজুল হাকিম (২৫) নিহত হয়েছে। শনিবার (২০ মে) রাত ৮টার সময় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের গেড়াখোলা নামক স্থানে ‘মা’ ফিলিং ষ্টেশনের সামনে ঢাকা থেকে গোপালগঞ্জ গামী টুঙ্গীপাড়া এক্সপ্রেস ( ঢাকা মেট্রো ব- ১৪-১১৩৩) বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলেই মোটর সাইকেল চালক আহত হয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে মুকসুদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মটোরসাইকেল চালক আজিজুল হাকিম নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার চরকাকলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মুকসুদপুর থানার ওসি মো: আবু বকর মিয়া ঘটনার সত্বতা নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে গোপালগঞ্জ গামী টুঙ্গীপাড়া এক্সপ্রেসের একটি বাস বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলকে চাপা দিলে মটোর সাইকেল চালকের মৃত্যু হয়। লাশ ভাঙ্গা হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি পালিয়ে গেছে। এই ঘটনায় কাওকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের প্রক্রিয়া চলছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

Share