Current Date:Oct 9, 2024

শাকিবকে টেক্কা শাকিবের

বিনোদন ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খান নিজেই তার নিজের প্রতিদ্বন্দ্বী। জরিপ, প্রেক্ষাপট, অনুসন্ধান সবকিছু মিলিয়ে শাকিব খানের ধারে কাছেও নেই কোনো প্রতিদ্বন্দ্বী।

নম্বর মেলালে এক থেকে দশ নম্বর পর্যন্ত একাই শাকিব খানের একচ্ছত্র আধিপত্য, চলচ্চিত্রপ্রেমী বা চলচ্চিত্র সংশ্লিষ্টরা তাই মনে করেন। এরপরের জায়গা অন্যান্যদের।

আর এজন্যই শাকিব খান নিজেই নিজেকে টেক্কা দিয়ে নিজেকে পেছনে ফেলে দেন মাঝে মাঝে।

এবার ঈদেও এর পুনরাবৃত্তি হয়েছে। শাকিব খান অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলো হলো ‘সুপার হিরো’,‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ও ‘পাঙ্কু জামাই’।

‘সুপার হিরো’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ছবি দুটিতে শাকিব খানের নায়িকা হয়েছেন বুবলী। আর ‘পাঙ্কু জামাই’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান ব্যতীত ঈদে আরও দুইটি ছবি জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন ২’, এবং ইমপ্রেস টেলিফিল্মের ‘কমলা রকেট’ মুক্তি পেয়েছে।

তবে এই ঈদে শাকিব খান নিজেই নিজের ছবিকে পেছনে ফেলে এক নম্বর অবস্থান ধরে রেখেছে। তার অভিনীত ‘সুপার হিরো’ ছবিটি প্রযোজকের টাকা উসুল হওয়ার পথে। এর প্রযোজক তাপসী ফারুক এমনটি জানিয়েছেন আমাদের সময় অনলাইনকে।

তিনি বলেন, ‘সুপার হিরো ছবিটি নির্মাণ করতে প্রায় সাড়ে তিন কোটি টাকা খরচ হয়েছে। সর্বোচ্চ ৪ লাখ টাকা রেন্টারে প্রথমে ৮০ হলে ছবিটি মুক্তি দেওয়া হয়। দ্বিতীয় সপ্তাহে এসে আরও ৬টি হল বৃদ্ধি পায়। তৃতীয় সপ্তাহে এর হল সংখ্যা হয়েছে মোট ১১৮। এরমধ্যে কিছু হলে ৩ লাখ, ১ লাখ ও ৫০ টাকা রেন্টাল এবং কিছু হলে পার্সেন্টেনসে মুক্তি পেয়েছে সিনেমাটি। এখনও সব টাকা ওঠেনি। যেভাবে চলছে এভাবে যদি আরও কিছুদিন ছবিটি দর্শক দেখে তাহলে টাকা ওঠে যাবে আশা করি।’

অন্যদিকে শাকিব খানের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ৯৫ হল,ও ‘পাঙ্কু জামাই’ ৭০ হলে মুক্তি পেলেও আস্তে আস্তে কমতে থাকে হলের সংখ্যা। এক্ষেত্রেও শাকিব খান টেক্কা দিয়েছেন শাকিব খানকেই।

‘পোড়ামন ২’ ছবিটি ঈদে ২২টি হলে মুক্তি পেলেও তৃতীয় সপ্তাহে এসে এর হল সংখ্যা ৩৭টি হয়েছে। তবে ‘পোড়ামন ২’ অতিক্রম করতে পারেনি শাকিব খানের ছবিকে। আর ‘কমলা রকেট’ ছবিও মুক্তির প্রথম দিন থেকেই তলানিতে অবস্থান করছেন।

Share