Current Date:Sep 30, 2024

টিভি শো’তে ট্রাম্পকে বিদ্রুপ পর্নতারকা ডেনিয়েলসের

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের এনবিসি চ্যানেলের জনপ্রিয় টিভি শো ‘স্যাটারডে নাইট লাইভ’। গতকাল শনিবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও সাবেক পর্ন তারকা ডেনিয়েল স্টর্মিকে নিয়ে কমেডি শো প্রচারিত হয় এই চ্যানেলে। এখানেই ট্রাম্পের উদ্দেশ্যে বিদ্রূপ প্রকাশ করেন ড্যানিয়েলস।

‘ঝড় (স্টর্ম) আসছে, বাবু’ – ট্রাম্পকে উদ্দেশ্য করে এমনটাই বলতে দেখা যায় স্টেফেনি ক্লিফোর্ড তথা নীল চলচিত্র জগতের সাবেক তারকা স্টর্মি ডেনিয়েলস।

স্যাটারডে নাইট লাইভের এই অনুষ্ঠানে প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের অনুকরণ করে কমেডি নাটক দেখানো হয়। এখানে বিভিন্ন চরিত্র যেমন ট্রাম্প, ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেনসহ কয়েকজনের চরিত্রে অভিনয় করেন অভিনেতা-অভিনেত্রীরা। এদের মধ্যে বাস্তব জীবনের চরিত্রের সঙ্গে মিল ছিল শুধু স্টর্মী। তিনি নিজেই নিজের চরিত্রে কাজ করেন এই কমেডি নাটকে।

শো’তে প্রেসিডেন্ট ট্রাম্পের চরিত্রে অভিনয় করেন হলিউডের জনপ্রিয় অভিনেতা অ্যালেক বাল্ডউইন।

ট্রাম্পের আইনজীবী দলের সাবেক সদস্য মাইকেল কোহেন চরিত্রে অভিনয় করেন আরেক খ্যাতিমান অভিনেতা বেন স্টাইলার। আইনজীবী দলের বর্তমান আরেক সদস্য রুডি গুলিয়ানির চরিত্রে অভিনয় করেন কেট ম্যাককিনন। আর মার্টিন শর্ট ট্রাম্পের সাবেক ব্যক্তিগত চিকিৎসক হ্যারল্ড বর্নস্টেইনের চরিত্র পালন করেন।

অনুষ্ঠানের একটি অংশে দেখা যায় যে, ট্রাম্পের চরিত্রে অ্যালেক কোহেনের চরিত্রের বেনকে বলেন, “কেমন আছ বন্ধু?”

পে-ফোন থেকে কল করা কোহেন ফোনের অন্য প্রান্ত থেকে বলেন, “আমি এখনও জেলে বন্দী নই”।

প্রেসিডেন্ট বলেন, “আচ্ছা ভালো। আমাকে সপ্তাহ দুয়েক সময় দাও”।

এরপর প্রেসিডেন্ট ফোন করেন রুডি গুলিয়ানির কেট ম্যাককিননকে। রুডিকে নিজ ভাগ্নে ভিন্নীর পর ‘সবথেকে তীক্ষ্ণ মস্তিষ্কের অধিকারী বলে সম্বোধন করেন”।

নাটকের এক পর্যায়ে কোহেন ভুলবশত ফোন করেন ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক হ্যারল্ড বর্নস্টেইককে। এই চরিত্রে অভিনয় করা মার্টিন শর্ট ফোন ধরে বলেন, “আমি হ্যারল্ড বর্নস্টেইন। আপনি কী কোন রোগীর মেডিক্যাল হিস্টোরি জানতে চাচ্ছেন”?

নাটকের এক পর্যায়ে পর্দায় দেখা যায় ড্যানিয়েল স্টর্মীকে। ট্রাম্প (অ্যালা) তাঁকে ফোনে জিজ্ঞেস করেন যে, “এইসব থেকে দূরে সরে যেতে কী চাই?”

এর উত্তরে বাস্তব ও পর্দার সত্যিকার ড্যানিয়েল বলেন, “পদত্যাগ (ট্রাম্পের)”।

ট্রাম্পকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, “ঝড় আসছে, বেবি”। সূত্রঃ সিএনএন

Share