Current Date:Oct 2, 2024

শিক্ষিত তরুণ-তরুণীকে এগিয়ে আসতে বললেন সানী-মৌসুমী


বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনকে টিকিয়ে রাখা ও তার উন্নয়নে শিক্ষিত তরুণ-তরুণীর বিকল্প নেই বলে মনে করছেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকাজুটি মৌসুমী ও ওমর সানী। তাদের মতে, চলচ্চিত্র শুধু সংস্কৃতি কিংবা বিনোদন নয়, একটা জাতিকেই প্রতিনিধিত্ব করে। তাই সংস্কৃতি কিংবা শিল্পের উন্নয়নে শিক্ষিত তরুণ সমাজকেই এগিয়ে আসতে হবে।

গ্রিন ইউনিভার্সিটিতে ফিল্ম, টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের অধীনে পরিচালিত অভিনয় কোর্সের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় এ দম্পতি। সেখানেই এসব প্রত্যয় ব্যক্ত করেন তারা।

রোববার (১৩ মে) রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে ফিল্ম, টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের অধীনে পরিচালিত অভিনয় কোর্সের সার্টিফিকেট বিতরণকালে এসব কথা বলেন তারা।

অনুষ্ঠানে চিত্রনায়িকা মৌসুমী বলেন, ‘চলচ্চিত্রের সার্বিক উন্নয়নের জন্য শিল্পীদের অধিক সচেতন হতে হবে। সেই সঙ্গে নতুন প্রজন্মের শিক্ষিত তরুন-তরুনীদের এগিয়ে আসতে হবে। তবে বহির্বিশ্বে বাংলাদেশি চলচ্চিত্র মর্যাদার আসনে অধিষ্ঠিত হবে’।

চিত্রনায়ক ওমর সানী বলেন, ‘আমাদের মনে রাখতে, বিশ্বের নানা দেশ চলচ্চিত্রে অনেক এগিয়ে গেছে। সেটা মাথায় রেখেই দেশের চলচ্চিত্রকে এগিয়ে প্রত্যেককে কাজ করতে হবে’।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রিন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান, কোষাধ্যক্ষ মো. শহীদ উল্লাহ, কোর্স ডিরেক্টর ও চলচ্চিত্র পরিচালক জাকির হোসেন রাজু, ড. আফজাল হোসেন খান, নাট্যকার আনন জামান প্রমুখ।

Share