Current Date:Sep 25, 2024

বলিউডের দামি আইটেম গার্ল কে?

বিনোদন ডেস্ক : বলিউড, টালিউড কিংবা আমাদের ঢালিউড। বাণিজ্যিক সিনেমার ইন্ডাস্ট্রিতে আইটেম গান এখন জনপ্রিয়। সিনেমার সঙ্গে আইটেম গান না থাকলে যেন সিনেমা হিট করে না।

নির্মাতারাও ছবির সঙ্গে একটা আইটেম গান রাখতে চান। প্রথম সারির নায়িকা থেকে শুরু করে উঠতি নায়িকা সবাই নাচেন আইটেম গানে। বলিউডে আইটেম গানে নাচার জন্য কত পারিশ্রমিক নেন নায়িকারা? এমএসএন ডটকমের প্রতিবেদনের সূত্র ধরে তুলে ধরা হলো সেই তথ্য।

দীপিকা পাড়ুকোন আলাদা করে আইটেম গানে নাচেন না। নিজের ছবির সঙ্গে সামঞ্জস্য থাকলে হয়তো তাকে দিয়ে আইটেম গানের দৃশ্যে অভিনয় করানো যায়। এর জন্য তিনি আট কোটি রুপি নেন।

পাঁচ বছর আগে সঞ্জয়লীলা বানসালির ‘গলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ ছবির একটি আইটেম গানে নেচে প্রিয়াঙ্কা নিয়েছিলেন ছয় কোটি রুপি। তবে পাঁচ কোটি রুপি না পেলে তিনি আইটেম গানে নাচেন না।

‘বস’ছবির ‘পার্টি অল নাইট’গানে নাচার জন্য সোনাক্ষী সিনহা পারিশ্রমিক নিয়েছিলেন ছয় কোটি রুপি। ‘হিরোইন’ছবির ‘হালকাত জওয়ানি’গানের জন্য কারিনা কাপুর খান পারিশ্রমিক পেয়েছিলেন পাঁচ কোটি রুপি।

বলিউডের জনপ্রিয় ‘আইটেম গার্ল’হিসেবে প্রথম নামটি হচ্ছে মালাইকা অরোরা। ‘মুন্নি বদনাম’, ‘মাহি ভে’, ‘পান্ডে জি’সহ কয়েকটি আলোচিত আইটেম গানে নেচেছেন তিনি। ‘হাউসফুল টু’ছবির আইটেম গান ‘আনারকলি ডিসকো চালি’তে নেচে তিনি পেয়েছেন এক কোটি রুপি।

সানি লিওনকে বলিউডের অনেকগুলো আইটেম গানে দেখা গেছে। তার সবচেয়ে জনপ্রিয় আইটেম গান ‘বেবি ডল’। এই গানে নাচার জন্য নাকি নামমাত্র পারিশ্রমিক নিয়েছিলেন সানি। কিন্তু অন্য কোনো ছবির আইটেম গানে তাকে নেয়ার জন্য প্রযোজকদের গুণতে হচ্ছে তিন কোটি রুপি।

Share