অজগরের পেটে পাওয়া গেল আস্ত নারী

0
107

অনলাইন ডেস্ক : হলিউডের সিনেমায় অজগর সাপের আস্ত মানুষ গিলে ফেলার দৃশ্য হরহামেশাই দেখা মিলে। তবে বাস্তবে এমন ঘটনা কল্পনার মতো। অবিশ্বাস্য হলেও এমনটাই ঘটেছে ইন্দোনেশিয়ায়। ৫৪ বছর বয়সী এক নারীর লাশ পাওয়া গেছে ২৩ ফুট লম্বা এই সরীসৃপের পেটে।

সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন ওয়া তিবা নামে এক নারী। সকালে বাগানে কাজ করতে গিয়েছিলেন তিবা। তারপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

হামকা নামে এক পুলিশ অফিসার জানান, পরদিন শুক্রবার ওই বাগানের মধ্যে ২৩ ফুট লম্বা এক অজগরকে দেখতে পান স্থানীয়রা। মরার মতো সাপটি শুয়ে থাকায় সন্দেহ হয় তাদের। অনুমানের বশেই সাপটির পেট কাটার সিদ্ধান্ত নেয় নিহতের পরিবার। পেট কাটার পরই অবিকৃত অবস্থায় ওই নারীর দেহ দেখতে পান তারা। ঘটনাস্থল থেকে মৃত দেহটি উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান,তিবার নিখোঁজের খবর শুনে কমপক্ষে ১০০ গ্রামবাসী বিভিন্ন স্থানে তল্লাসি চালিয়েছে। প্রথমে তার জুতা দেখতে কয়েকজন। এরপর ৩০ ফুটের মধ্যে ওই সাপটিকে দেখা যায়।

ইন্দোনেশিয়া, ফিলিপাইনে প্রায়ই গবাদি পশু খেতে দেখা যায় অজগরকে। কিন্তু কোনো মানুষকে এভাবে আস্ত গিলে ফেলার ঘটনাটি বিরল বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।

এর আগে গত বছর মার্চে সুলাওয়েসি দ্বীপে এমন এক অজগরের আক্রমণে প্রাণ হারান একজন।