আমাদের একা থাকতে দিন: শ্রীদেবীর পরিবারের মিনতি

0
89

বিনোদন ডেস্ক : বলিউডের কিংবদন্তি শ্রীদেবীর অকাল মৃত্যুর শোক কাটিয়ে উঠতে তার পরিবারের সদস্যরা একা থাকার জন্য মিনতি জানিয়েছেন।

প্রয়াত অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর তার পরিবারের সদস্যরা হাত জোড় করে বলেছেন- দয়া করে আমাদের একটু একা থাকতে দিন।

এ ছাড়া সংবাদমাধ্যমের প্রতি তারা অনুরোধ জানিয়ে বলেন, মর্যাদার সঙ্গে বেঁচেছিলেন শ্রীদেবী। মৃত্যুর পরও যেন তার সেই ঐতিহ্যকে সম্মান করা হয়।

গত শনিবার দুবাইয়ে হঠাৎ মারা যান ৫৪ বছর বয়সী শ্রীদেবী। তার মৃত্যুতে ভারতজুড়ে তীব্র জল্পনার সৃষ্টি হয়।

বুধবার পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তার শেষকৃত্য সম্পন্ন হয়। এদিন কাপুর, আয়াপ্পান ও মারওয়া পরিবারের তরফে যৌথ বিবৃতি প্রকাশ করে বলা হয়, গত কয়েক দিন ধরে ভীষণই কঠিন সময় পার করছে আমাদের পরিবার। বিশেষ করে, বুধবার ছিল কঠিনতম দিন। আমরা সেই সুন্দর আত্মাকে চিরনিদ্রায় পাঠালাম, যে খুব তাড়াতাড়ি সবাইকে ছেড়ে চলে গেল।

বিবৃতিতে বলা হয়েছে, গত কয়েক দিন ধরে চলা এই কঠিন সময়কে অতিক্রম করতে আমাদের একমাত্র সাহায্য করেছে সবার বিপুল পরিমাণ ভালোবাসা ও সহযোগিতা। তারা হলেন- শ্রীদেবীর সহকর্মী, অসংখ্য ভক্ত, পরিবার ও বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা শুভানুধ্যায়ীরা।

বিবৃতিতে বলা হয়েছে, পরিবার-পরিজনের সঙ্গে তার যোগাযোগ যেমন ছিল, তেমনই দর্শকদের সঙ্গেও একই যোগাযোগ ছিল। ফলে তিনি যে ঐতিহ্য ছেড়ে গেলেন, তা অনন্য।

বিবৃতিতে সংবাদমাধ্যমের উদ্দেশে বলা হয়েছে, আমাদের পরিবারের গোপনীয়তাকে সম্মান করুন। একইসঙ্গে শোক যন্ত্রণা থেকে বেরিয়ে আসার সময় দিন। তিনি সারাজীবন সম্মান ও মর্যাদার সঙ্গে বেঁচেছিলেন। তাই আশা করব, এখনও তার সেই সম্মান প্রাপ্য। শ্রীদেবী যে ঐতিহ্য ছেড়ে গেলেন, তা এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব দুই কন্যা-জাহ্নবি ও খুশির। হৃদয়ে ব্যথা না নিয়ে তারা যাতে জীবনে এগোতে পারেন, তার জন্য সবার সহযোগিতা কাম্য।