প্রথমবার ক্যাটরিনার নায়ক হচ্ছেন বরুণ

0
103

বিনোদন ডেস্ক : বলিউডের তরুণ অভিনেতাদের মধ্যে খুব অল্প সময়ে নিজের আলাদা একটি অবস্থান তৈরি করছেন বরুণ ধাওয়ান। অভিনয়ের পাশাপাশি এ অভিনেতা নাচের জন্যও বেশ প্রশংসা কুড়িয়েছেন।

এবার রেমো ডি’ সুজার নাচনির্ভর বিগ বাজেটের ছবিতে কাজ করতে যাচ্ছেন ‘দিলওয়ালে’ খ্যাত এই তারকা। এতে বরুণ প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফের সঙ্গে।

সম্প্রতি ছবিটির নায়ক-নায়িকা ও মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। কিন্তু পরিচালক ছবির নাম এখনো সারপ্রাইজ হিসেবেই রেখে দিয়েছেন। তবে ধারণা করা হচ্ছে এটি হতে যাচ্ছে ‘এবিসিডি’ সিক্যুয়েলের তৃতীয় কিস্তি ‘এবিসিডি থ্রি’।

ছবিটি সম্পর্কে রেমো ডি’সুজা বলেন, নতুন ছবিটিতে আমি বরুণকে নিয়ে কাজ করছি। যে বর্তমানে ইন্ডাস্ট্রির সবচেয়ে ভালো নাচ করেন। ছবিটিতে ক্যাটরিনাও রয়েছেন। তিনি বহুমুখী নাচ দিয়ে নিজেকে অনেকবার প্রমাণ করেছেন।

ছবিটি নিয়ে ক্যাটরিনা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ‘আমি রেমোর নতুন প্রজেক্টে যুক্ত হতে পেরে খুব আনন্দিত। বরুণ চমৎকার আবেগ দিয়ে পর্দায় নিরলসভাবে যাদু দেখাতে পারেন। নিঃসন্দেহে এটি ২০১৯ সালের সবচেয়ে আলোচিত ছবি হতে যাচ্ছে। ছবিটির জন্য আর অপেক্ষা করতে পারছি না’।

‘ভারতের বড় নাচধর্মী ছবিটিতে রেমোর পরিচালনায় কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য অনেক বড় একটি অর্জন। তাছাড়া এর আগে নিউইয়র্কে ক্যাটরিনার সঙ্গে আমি মঞ্চে পারফর্ম করেছিলাম। এবার পর্দায় কাজ করতে যাচ্ছি’।

ছবিটি প্রযোজনা করছেন ভূষণ কুমার। ক্যাটরিনা ও বরুণ ছাড়াও এতে অভিনয় করবেন প্রভুদেবা, রাঘাভ জুয়েল, ধর্মেশ ইয়েল্যাণ্ডে ও পুনিত পাঠক। চলতি বছর ছবিটির শ্যুটিং শুরু হবে। আর মুক্তি পাবে ২০১৯ সালের ৮ নভেম্বর।