Current Date:Oct 7, 2024

মোশাররফের গাড়িবহরে শ্যামলী বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত

দাউদকান্দি প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার আমিরাবাদ ইউটার্নে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর দুর্ঘটনার কবলে পড়েছে। এতে অল্পের জন্য তিনি রক্ষা পেলেও পৌর ছাত্রদল নেতা জুয়েল প্রধান রায়হান (২০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় দাউদকান্দির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরবাদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে ছাত্রদলের ২৫ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

উপজেলা বিএনপির কয়েকজন নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, খন্দকার মোশাররফ হোসেনের উপজেলা সদরের দাউদকান্দির বাসভবন থেকে ২৫টি মাইক্রোবাসের বহর নিয়ে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মুজিবুর রহমানের ছেলের বৌভাত অনুষ্ঠানে যেতে রওনা দেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ ইউটার্নে গাড়িবহর রাস্তা পারাপারের সময় ঢাকামুখী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দ্রুত গতিতে এসে বহরের দুটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকারে ধাক্কা দেয়।

বাসের ধাক্কায় ঘটনারস্থলে দাউদকান্দি পৌরসভার দোনারচর গ্রামের মৃত ছাদেক মিয়ার ছেলে পৌর ছাত্রদল নেতা জুয়েল প্রধান রায়হান (২০) নিহত হন। এ সময় গুরুতর আহত হন দাউদকান্দি পৌর ছাত্রদলের সভাপতি আল-আমিন সরকার, দাউদকান্দি উপজেলা ছাত্রদলের সভাপতি রোমান খন্দকার, ছাত্রনেতা মাজহারুল, ইমরান, দেলোয়ার, আশিক সরকার, নাহিদ, হিমেল, মো. হোসেন, গুরুতর আহতের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরি ভিত্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Share