রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমির ওয়েবসাইট উদ্বোধন

0
17

নিজস্ব প্রতিবেদক : রূপালী ব্যাংক পিএলসি’র প্রশিক্ষণ সংক্রান্ত যাবতীয় তথ্য ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শেয়ার করার উদ্দেশ্যে একটি নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। সোমবার(০১ মার্চ ) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের ৩য় তলায় এক অনুষ্ঠানের মাধ্যমে ওয়েবসাইটটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।
এ সময় তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বক্ষেত্রে আইসিটির ব্যবহার অবশ্যম্ভাবী। এই ওয়েবসাইট ব্যবহার করে ব্যাংকের প্রশিক্ষণার্থীগণ বিভিন্নভাবে উপকৃত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, কাজী আবদুর রহমান ও হাসান তানভীর।
এছাড়াও মহাব্যবস্থাপক মো. হারুনুর রশিদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখ, তানভীর হাসনাইন মইন, ট্রেনিং একাডেমির মহাব্যবস্থাপক ও প্রিন্সিপাল মোহাম্মদ সাফায়েত হোসেন, উপ-মহাব্যবস্থাপক মো. কাউসার মোস্তাফিজ ও মো. আনিছুর রহমানসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।