রূপালী ব্যাংক রাজশাহী বিভাগীয় কার্যালয়ের শোক দিবস পালন

0
40

নিজস্ব প্রতিবেদক:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে রূপালী ব্যাংক লিমিটেডের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে দিনব্যাপি কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল শোক র‌্যালি, রাজশাহী সিএন্ডবি মোড়স্থ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, ডোনার ক্লাবের সহযোগিতায় ব্যাংক কর্মকর্তাদের স্বেচ্ছায় রক্তদান, চিকিৎসকদের সহযোগিতায় চিকিৎসা ও স্বাস্থ্যসেবা, আলোচনা সভা, কোরআন খতম, দোয়া মাহফিল এবং এতিমদের মাঝে মানসম্মত খাবার বিতরণ।

দিনব্যাপি অনুষ্ঠিত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ।

এ সময় বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মো. গোলাম নবী, রাজশাহী জোনের জোনাল ম্যানেজার ও উপমহাব্যবস্থাপক মো. নিজাম উদ্দিন, কর্পোরেট শাখা ও বিভাগীয় কার্যালয়ের নির্বাহীবৃন্দ, বিভিন্ন শাখার ব্যবস্থাপক এবং রাজশাহী মহানগরস্থ রূপালী ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর রাজনৈতিক, সামাজিক, মানবিক ও অর্থনৈতিক দর্শন নিয়ে আলোকপাত করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আর্থিক খাতের সম্মুখ সারির যোদ্ধা হিসেবে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের একযোগে কাজ করার আহবান জানান।