৭ই মার্চ উপলক্ষে রূপালী ব্যাংকে চিত্রাংকন প্রতিযোগিতা

0
18

নিজস্ব প্রতিবেদক

ঐতিহাসিক ৭ই মার্চ এবং ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক পিএলসিতে শিশু কিশোরদের মাঝে চিত্রাংকন, আবৃত্তি ও ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৭ মার্চ) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এ সময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার ও হাসান তানভীর উপস্থিত ছিলেন। চিত্রাংকন প্রতিযোগিতায় রূপালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের ছেলেমেয়েরা অংশগ্রহন করেন। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
অন্যান্য’র মধ্যে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. হারুনুর রশিদ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ শাহেদুর রহমান, মো. ইসমাইল হোসেন শেখ, সালামুন নেছা, তানভীর হাসনাইন মঈন ও আবু নাসের মোহাম্মদ মাসুদসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়া এবং সেক্রেটারি আল্লামা ইকবাল রানাসহ বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।