Current Date:Oct 1, 2024

আফগান সিরিজ চ্যালেঞ্জিং হবে : মুশফিক

স্পোর্টস ডেস্ক : ওমরাহ পালন করে দেশে ফিরেছেন মাত্র দু’দিন আগে। একদিন বিশ্রামে থেকে আবারও নেমে পড়েছেন ময়দানে। মুশফিকের লক্ষ্য আপাতত আফগানিস্তান সিরিজ। যেখানে সামলাতে হবে দুটি জিনিস। এক অচেনা কন্ডিশন আর দুই রশিদ-মুজিবদের মতো বোলারদের।

পরিশ্রম তাই বেশি করাটাই স্বাভাবিক। সদ্য শেষ হওয়া বিসিএলে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন অ্যাংকেলে। সেটাও প্রায় সেরে উঠেছে।

আগামী বছরটা যাবে ব্যস্ত সূচিতে। ব্যস্ততার শুরুটা হবে দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে।

ওমরাহ পালন শেষে অনুশীলনে যোগ দেয়া মুশফিক জানালেন আসন্ন সফর নিয়ে। সোজা কথা, টাইগারদের সাবেক অধিনায়ক আফগানিস্তানকে সমীহ করছেন।

৩০ বছর বয়সী মুশফিক বলেন, এই সিরিজে চাপেই থাকবো আমরা। রশিদ খান, মুজিব উর রহমানদের মতো তরুণ বোলাররা চলতি আইপিএলে বেশ ভালোই খেলছেন। তাদের সামলানোর জন্যই নিজেদের প্রস্তুত করতে হবে। হ্যা এটা ঠিক, ঝুঁকি নিতে হবে।

দেরাদুনের অপরিচিত কন্ডিশন নিয়েও কথা বলেন মুশফিক। তিনি বলেন, এই মাঠে আগে কখনও খেলিনি আমরা। তবে ওদের জন্য পরিচিত সবই। এই সিরিজ দিয়েই দেরাদুনের রাজিব গান্ধী স্টেডিয়ামের নাম লেখা হবে আন্তর্জাতিক ভেন্যু তালিকায়। আমরা চাইবো সিরিজটা স্বরণীয় করে রাখতে।

দেরাদুনের কন্ডিশন আর আফগান দলের শক্তিমত্বার ভেতরও নিজেদের উপস্থিতি জানান দিতে ভুলেননি মুশফিক।

মুশফিক বলেন, আমাদের দলের খেলোয়াড়রাও কম অভিজ্ঞ নন। আমাদেরও স্কিলফুল ক্রিকেটার আছে। আশা করি ভালো একটা সিরিজ অপেক্ষা করছে দু’দলের জন্য।

Share