রূপালী ব্যাংকের ৪০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
14

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক পিএলসি’র ৪০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত দিনব্যাপী এ প্রতিযোগিতার আয়োজন করে রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক রুখসানা হাসিন ও স্বতন্ত্র পরিচালক মো. রফিকুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর।

অনুষ্ঠান উদ্বোধনকালে ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক বলেন, আনন্দের অন্যতম আধার হলো খেলাধুলা। তাই এর ধারা অব্যাহত রাখা খুবই প্রয়োজন। খেলাধুলার মধ্য দিয়ে আমাদের এই আনন্দকে কর্মজীবনে বাস্তবায়ন করতে হবে। তিনি আরও বলেন, গত বছর আমরা সব সূচকে সবার চেয়ে ভালো করেছি, এ বছরও আমাদের এ ধারা অব্যাহত রাখতে হবে।

ব্যাংকের সারা দেশের ৬১০টি শাখা ও উপশাখা থেকে বাছাই করা প্রতিযোগীরা এতে অংশ নেন। মূল প্রতিযোগিতায় রূপালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা লং জাম্প, পিলো পাচিং, দৌড় প্রতিযোগিতা, হাড়ি ভাঙ্গা, চাকতি নিক্ষেপ ও যেমন খুশি তেমন সাজোসহ বিভিন্ন ধরনের খেলায় মেতে উঠেন।

এ সময় রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের সভাপতি ও ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হাসান তানভীর, উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার ও মো. আব্দুর রহমান, মহাব্যবস্থাপক মোহাম্মদ সাফায়েত হোসেন, মো. মঈন উদ্দিন মাসুদ, আবু নাসের মোহাম্মদ মাসুদ, মো. আবুল হাসান ও সালামুন নেছা উপস্থিত ছিলেন।

এছাড়াও ক্রীড়া পরিষদের সদস্য সচিব ও ডিজিএম মো. সাখাওয়াত হোসেনসহ সকল ডিজিএম, এজিএম ও ক্রীড়া পরিষদের সদস্যসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী এবং তাঁদের পরিবারবর্গ মাঠে উপস্থিত ছিলেন।

বার্ষিক এই ক্রীড়া অনুষ্ঠান ব্যাংকের সারা দেশের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।