শ্রাবন্তীর প্রেমে বেসামাল সোহম (ভিডিও)

0
189

বিনোদন ডেস্ক: পানশালায় বসে রবি। অবশ্য বসে আছে বললে ভুল হবে। তিন-চার বোতল মদ পান করে রীতিমত বেসামাল সে। সঙ্গে দুই বন্ধুও তাকে সামলাতে পারছে না। সামলাবেই বা কী করে? রবি তো চোখের সামনে রিয়াকে দেখছে। রিয়ার কথা ভাবতে ভাবতে ওকেই চোখের সামনে দেখে ফেলছে রবি।

সেই নেশায় মদের বোতলও ভেঙে ফেলল রবি। মাঝে মাঝে জ্ঞানে আসছে ঠিকই, তবে খুব অল্প সময়ের জন্য। প্রেমের নতুন অ্যান থিম নিয়ে হাজির ‘পিয়া রে’ ছবি। মুক্তি পেল ছবির নতুন প্রেমের গান ‘আমি তোর নেশাতে হলাম বেসামাল’। মুক্তি পেতেই যার ভিউজ ছাড়িয়েছে লাখের বেশি। গানটি যে প্রেমের অ্যান থিম হওয়ারই কথা কারণ গানটির গায়ক আরমান মালিক।

এর আগে শ্রোতা এবং দর্শকদের মধ্যে হইচই পড়ে গিয়েছিল ‘পিয়া রে’র টাইটেল ট্র্যাক নিয়ে। কদিন আগেই মুক্তি পেয়েছিল টাইটেল ট্র্যাকটি। যা খুব কম সময়ের মধ্যেই সারা ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। জিৎ গঙ্গোপাধ্যায় সঙ্গীতকার যখন, গান তো হিট হবেই। সঙ্গে আসিস করের গলা এবং প্রিয় চট্টোপাধ্যায়ের লিরিকস।

সব মিলে মিশে এ বছরের সেরা স্যাড সং। ভিডিওতে ফ্যানেদের প্রশংসার অন্ত নেই। বহু অনুরাগী পেয়েছেন ‘প্রেম আমার’ ছবির ছোঁয়া। গানের মধ্যে কোনও রোম্যান্সের লেশমাত্র নেই। কেবল রয়েছে বিরহ। গানের মধ্যে ফুটে উঠেছে শ্রাবন্তী এবং সোহমের অভিনয় ক্ষমতা। তাদের রশায়ন নিয়ে কারও কোনও ক্ষেদ বা অভিযোগ নেই। কারণ শ্রাবন্তী সোহমের অনস্ক্রিন এবং অফস্ক্রিন কেমিস্ট্রি দুটোই অসাধারণ।

ছবির দুই মুখ্য চরিত্র রিয়া এবং রবি। রবির নিজের সবটা দিয়ে রিয়াকে ভালবাসে। রিয়ার প্রেমে রবি এতটাই অন্ধ যে দিন রাত শুধু ওরই কথা ভেবে যায়। রিয়ার চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধায় এবং রবির ভূমিকায় অভিনয় করেছেন চক্রবর্তী।

গরীব ঘরের মেয়ে রিয়া। কিন্তু সৎ, স্বাবলম্বী, সোজা কথা সোজা ভাবেই পছন্দ করে সে। রূপে নয়, রিয়ার গুণে মুগ্ধ হয়ে রবি তার প্রেমে পড়ে। একটা সুন্দর প্রেমের কাহিনী শুরু হতে না হতেই এন্ট্রি নিল ভিলেন। ছবির হিরোইনকে বিরক্ত করে হিরোর কাছে মার খাওয়ার মতো ভিলেন সে নয় বরং নায়কের থেকে বেশ শক্তিশালী। রিয়াকে এক আর্থিক কষ্টের সুযোগ নিয়ে তাকে এমন অন্ধকার জগতে পাঠিয়ে, যেখান থেকে তার ফেরার আর কোনও উপায় নেই।

ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন সোমরাজ মাইতি। টেলিভিশনের হার্টথ্রব সোমরাজ। আমাদের মগজে ভিলেন বলতে যেমন একটা চেহারা আঁকা রয়েছে তার এক্কেবারে উল্টো সোমরাজ। সেটারই সদব্যবহার করেছেন পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়। আর পাঁচটা কমার্শিয়াল ছবির ভিলেনের মতো নয়। নম্র ভদ্র চেহারার সোমরাজকে সাংঘাতিক অপরাধীকেই চরিত্রে ফুটিয়ে তুলতে চেয়েছেন অভিমুন্য। রিয়া যে ঘেরাটোপে বন্দি সেখান থেকে বেরনো অসম্ভব। রিয়া এবং রবির মিল হবে কিনা তা জানা যাবে জুলাই মাসের শেষে, ছবি মুক্তির দিন।

শহর ছাডা ও ছবির বেশ খানিকটা অংশ শ্যুট করা হয়েছে পাহাড়ে। যার বেশ ভালো কয়েকটি সিক্যুয়েন্স ট্রেলারে দেখা গিয়েছে। ডিগ্ল্যামারাস লুকে দেখা গেল শ্রাবন্তীকে। ছবির সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। সোহম, শ্রাবন্তী এবং সোমরাজ ছাড়াও অভিনয় করেছেন সুপ্রিয় দত্ত, কাঞ্চন মল্লিক, শুভদ্রা, বুদ্ধদেব ভট্টাচার্য সহ অনেকে।