গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ আবু বকর মিয়া

0
86

মেহের মামুন ( মুকসুদপুর, গোপালগঞ্জ): গোপালগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত অপরাধ পর্যালোচনা সভায় গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া।

বৃহম্পতিবার (৮ জুন) গোপালগঞ্জ পুলিশ সুপারের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক সভায় তাঁকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়। এসময় গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম তাঁকে সন্মাননা স্মারক, সনদ ও নগদ অর্থ পুরষ্কার প্রদান করেন। এসময় মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো: আবু বকর মিয়ার অনুপস্থিতিতে থানার ইন্সপেক্টর তদন্ত খন্দকার আমিনুর রহমান তার পুরষ্কার গ্রহণ করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং সকল থানার অফিসার ইনচার্জগণ, পুলিশের অন্যান্য ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া জানান, এপ্রিল /২০২৩ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য পুলিশ সুপার মহোদয় গোপালগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে ভালো কাজের পুরস্কার স্বরুপ ক্রেস্ট , সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদান করেন। পুলিশ সুপার কর্তৃক প্রদত্ত এ পুরষ্কারে ভূষিত হওয়ায় আমি আনন্দিত এবং গর্বিত। এ পুরস্কার প্রাপ্তির জন্য তিনি থানার সকল অফিসার ও ফোর্সদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। একই সাথে এ পুরুষ্কার পরবর্তী কাজের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।