মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদান উপলেক্ষ প্রেসব্রিফিং

0
25

গোপালগঞ্জ প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান উপলক্ষে গোপালগঞ্জের মুকসুদপুরে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ আগষ্ট) সকালে মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। সারা বাংলাদেশে আগামী ৯ আগষ্ট মাননীয় প্রধানমন্ত্রী এই গৃহ প্রদান অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।

প্রেস ব্রিফিং করেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু। এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি অমিত কুমার সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফায়জুল ইসলাম, আইসিটি অফিসার আব্দুল বাতেন, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, সাংবাদিক ছিরু মিয়া, তারিকুল ইসলামসহ স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু, ৪র্থ পর্যায়ের ২য় ধাপে উপজেলার দিগনগর ইউনিয়নের ফতেপট্রি ৩ নং ওয়ার্ডে ৪০ জমিসহ ঘর হস্তান্তর করা হবে। সুবিধাভোগীদের জন্য রয়েছে যাতায়াতের রাস্তা, বিশুদ্ধ খাবার পানি, বিদ্যুৎ ইত্যাদি। এছাড়াও মুকসুদপুর উপজেলায় এপর্যন্ত ৫৯৩ টি ঘর সুবিধাভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে।