ইয়াবা ব্যবসার জন্য আলাদা বাসা ভাড়া নিয়েছিলেন এসআই!

0
160

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে পুলিশের এক উপ পরিদর্শকের (এসআই) বাসা থেকে ইয়াবা ও টাকাসহ এসএম নাজিম উদ্দিন মিল্লাত নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার রাত তিনটার দিকে নগরের বাকলিয়া থানার হাফেজ নগরের গোফরান মুন্সির বাড়িতে এই ঘটনা ঘটে। বাসাটি ভাড়া নিয়ে ব্যবহার করতেন বাকলিয়া থানার এসআই খন্দকার সাইফুদ্দিন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ভাড়া বাসা থেকে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা ও ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা উদ্ধার করা হয়েছে। বাসাটি ভাড়া নিয়ে ব্যবহার করতেন বাকলিয়া থানার এসআই খন্দকার সাইফুদ্দিন।

তিনি বলেন, পরিবার নিয়ে অন্য জায়গায় থাকলেও ইয়াবার ব্যবসার জন্য বাসাটি ভাড়া নিয়েছিলেন এসআই খন্দকার সাইফুদ্দিন। ইয়াবা বিক্রির জন্য মিল্লাতকে কর্মচারী হিসেবে নিয়োগ দেন তিনি। বাসাটি থেকে সাইফুদ্দিনের সরকারি ইউনিফর্ম, বুট জুতাসহ বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, এখন পর্যন্ত এ বিষয়ে কোন এজাহার দায়ের করেনি র‌্যাব। এজাহার পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।