মুকসুদপুরে মাইক্রোবাসের ধাক্কায় পথচারী নিহত

0
16

মেহের মামুন, নিজস্ব সংবাদদাতা, মুকসুদপুর, গোপালগঞ্জ

গোপালগঞ্জের মুকসুদপুরে মাইক্রোবাসের ধাক্কায় পথচারী নিহত হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গেড়াখোলা নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস বিদ্যুৎ ভৌমিক (৪৬) নামের এক পথচারীকে চাঁপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মুকসুদপুর ফায়ার সার্ভিস, মুকসুদপুর থানা পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। নিহত বিদ্যুত কুমার ভৌমিক মুকসুদপুর উপজেলার দাসেরহাট গ্রামের বীরেন ভৌমিকের ছেলে। মুকসুদপুর থানার ওসি মো: আশরাফুল আলম ঘটনার সত্বতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে, প্রতিদিন সকালে ডায়াবেটিক্স রোগ জনিত কারনে সে মহাসড়কে হাটতে বের হয়। এদিন ভোর ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে হাটতে বের হলে পিছন দিক থেকে ছেড়ে আসা খুলনা গামী একটি মাইক্রোবাস তাকে চাঁপা দিয়ে দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে এলাকাবাসী তাকে পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়। থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন।

মুকসুদপুর থানার ওসি মো: আশরাফুল আলম জানান, নিহত বিদ্যুত কুমার ভৌমিক ডায়াবেটিক্স রোগে আক্রান্ত। সোমবার ভোরে তিনি হাঁটতে বের হন। ঢাকা-খুলনা মহাসড়কের পাশ দিয়ে হাঁটার সময় ঢাকা থেকে খুলনাগামী একটি অজ্ঞাত মাইক্রোবাস বিদ্যুত ভৌমিককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। পরে তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।