শিবগঞ্জে চার লাশ উদ্ধারের ঘটনায় মামলা

0
122

শিবগঞ্জে প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলার ডাবইর পাথার এলাকার ধানক্ষেতে চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে নিহত পানের দোকানি শাহরুল ইসলাম সাবুর বাবা উপজেলার আটমুল ইউনিয়নের কাথগাড়া গ্রামের আছির উদ্দিন বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

হত্যাকাণ্ডের ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সর্বশেষ স্বামী-স্ত্রীসহ ছয়জনকে আটক করেছে বলে শিবগঞ্জ থানা পুলিশের একটি সূত্রে জানা গেছে।

আটকরা হলেন উপজেলার কাথগাড়া গ্রামের আবু বক্করের ছেলে বেলাল হোসেন, তার স্ত্রী নাজনীন বেগম এবং তার মেয়ে নাতিশা খাতুন, আফছার আলীর ছেলে আবদুল হালিম প্রামাণিক, চন্দনপুর গ্রামের জসিমুদ্দিনের ছেলে রফিকুল ইসলাম ও আটমূল ইউনিয়নের কুলুপাড়া গ্রামের ছেলে মোবাইল ব্যবসায়ী প্রফুল্ল সরকার লিটন সরকার।

এর আগে গত সোমবার (৭ মে) সকালে লাশ চারটি উদ্ধার করা হয়। সকাল ৯টার দিকে উপজেলার আটমূল ইউনিয়নের আলিয়ারহাটের উত্তরে ও গাঙ্গনই নদীর পশ্চিমে ডাবইর পাথার এলাকার একটি ধানক্ষেতে চারজনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ চারটি উদ্ধার করে। এ ছাড়া ঘটনাস্থলে ছুটে যান পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম মাঠে কাজ করছে। শিগগির এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলে আশা করা হচ্ছে।

এ ছাড়া এ ঘটনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিলকে প্রধান করে গোয়েন্দা (ডিবি) ও থানা পুলিশের সমন্বয়ে ছয় সদস্যের একটি বিশেষ তদন্ত টিম গঠন করা হয়েছে। এরই মধ্যে তদন্ত টিম কাজ শুরু করেছে বলেও জানা গেছে।